শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

টেকনাফে পুলিশী অভিযানে ৩ লাখ ৮০ হাজার ইয়াবাসহ ফিশিং ট্রলার জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৮ ৮:৫১ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৮ ৮:৫১ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফ মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মাছ শিকার করে আসা ফিশিং ট্রলার তল্লাশী করে ৩লাখ ৮০হাজার ইয়াবাসহ ফিশিং ট্রলার জব্দ করেছে।

জানা যায়, গত ১১ এপ্রিল রাত ১০টারদিকে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের বিশেষ টহল দল নিয়ে পৌর এলাকার কেকে পাড়া সংলগ্ন কায়ুকখালী ফিশারী ঘাটে অভিযান চালিয়ে ৪বস্তা ইয়াবাসহ ট্রলারটি জব্দ করে।

জব্দকৃত ইয়াবা থানা সদরে এনে গণনা করে ৩লাখ ৮০হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। উক্ত ট্রলারের মালিক জালিয়াপাড়ার জনৈক ছৈয়দ আলম বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান,তদন্ত স্বাপেক্ষে এই ইয়াবা চালানের সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::