শিরোনাম :
সেই রাতে আমি জীবনের মূল্যবান সম্পদ হারিয়েছি: শবনম পারভীন সুপার ওভারে স্বস্তির জয় বেঙ্গালুরুর বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে : ওবায়দুল কাদের নাগরিক সেবায় যত বেশি ইতিবাচক কাজ তত বেশি পুরস্কার : আইজিপি কানাডায় রেড অ্যালার্ট জারি: বার, রেঁস্তোরা ও থিয়েটার হল ২৮ দিনের জন্য বন্ধ ঘোষণা আলীকদমে সাতটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু বান্ধব আসবাব সামগ্রী বিতরণ সিলেটে নববধু ধর্ষণে অভিযুক্তদের রাজনৈতিক পরিচয় নাকচ করছে আওয়ামী লীগ ছাত্রাবাসে দলবদ্ধ ধর্ষণ মামলার আসামি মাহফুজুর গ্রেপ্তার ড্রাইভার মালেকের মতো চুনোপুঁটিদের ধরে লাভ নেই চীনের চূড়ান্ত শক্তির প্রদর্শন, একসঙ্গে ৫ সমুদ্রে নজিরবিহীন যুদ্ধ মহড়া!
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৪ অপরাহ্ন

টেকনাফে পিতাকে মারধর করা মাদকসেবীর ১ বছর কারাদন্ড

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৯ ৮:২৭ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৯ ৮:২৭ অপরাহ্ণ

মাদকের টাকার জন্য মাদকাসক্ত পুত্রের মারধরে পিতা গুরুতর আহত হয়েছে। স্থানীয় জনতা মাদকাসক্ত বখাটে ছেলেকে আটক করে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল হাসানের কার্যালয়ে নিয়ে আসেন। সেই সাথে গুরুতর আহত পিতাকেও উদ্ধার করে আনা হয়েছে।

১৮ এপ্রিল দুপুরে টেকনাফ পৌরসভাধীন ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়ায় ঘটেছে এ ঘটনা।

জানা যায়, টেকনাফ পৌরসভাধীন ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়ার বাসিন্দা হাকিম আলী একজন পরিশ্রমী লোক। মাইক সাউন্ডবক্স ভাড়া দিয়ে ও পানের দোকান করে জীবিকা নির্বাহ করে আসছিল। হাকিম আলী ২ ছেলে ৩ মেয়ের জনক। ৮ বছর আগে স্ত্রী মারা গেলেও অশান্তির আশংকায় সন্তানদের দিকে চেয়ে ২য় বিয়ে করেননি। বড় পুত্র রহিমুচ্ছাদেক (২৩) বখাটে ও মাদকসেবী। বহু চেষ্টা করেও পুত্রতে সৎ পথে ফেরাতে পারেননি। মাদক সেবনের টাকার জন্য প্রতি সপ্তাহে অন্ততঃ কয়েকবার পিতাকে মারধর করত।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল হাসান বলেন, ‘মাদক সেবনের অভিযোগে স্থানীয় বাসিন্দাগণ টেকনাফ পৌরসভাধীন ২নং ওয়ার্ড পুরান পল্লানপাড়ার বাসিন্দা হাকিম আলীর পুত্র রহিমুচ্ছাদেক (২৩) নামে একজন যুবককে আটক করে আনেন। পরিক্ষার পর অভিযোগ প্রমাণিত হওয়ায় ১ বছরের বিনাশ্রম সাজা দেয়া হয়েছে’।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::