মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

টেকনাফে দেশীয় মদ উৎপাদন এবং মজুদ রাখার অপরাধে ৪ জনকে ভ্রাম্যমান আদালতে সাজা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৭, ২০১৮ ১১:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৭, ২০১৮ ১১:২৩ পূর্বাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::
টেকনাফে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে দেশীয় মদ উৎপাদন ও পাচারকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে। তাদের ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।
জানা যায়, ১৭ মে র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মোঃ রেজাউল হকের নেতৃত্বে একটি আভিযানিক দল সকাল হতে বিকাল ৫টা পর্যন্ত টেকনাফ পৌরসভার শাপলা চত্বর এলাকায় অভিযান চালিয়ে ১৫০ লিটার দেশীয় তৈরি মদ উদ্ধার এবং মদ বিক্রিরত অবস্থায় সাবরাং আখর বনিয়ার নজু মিয়ার পুত্র আব্দুল জলিল (৫৯), পৌর এলাকার কে,কে পাড়ার মৃত মন্টু মিয়ার পুত্র বুলুসি রাখাইন (২৮), হ্নীলা আলীখালীর শহর মুল্লুকের পুত্র আফসার উদ্দিন (২২) ও সাবরাং ডেগিল্যারবিলের রফিক আহম্মেদ (৩২) কে আটক করে। ধৃত আসামীদের মোবাই কোর্ট মিচ মামলা নং যথাক্রমে ঃ-১০৮/১৮, ১০৯/১৮, ১১০/১৮, তারিখ ঃ- ১৬/০৫/২০১৮ ইং ধারা মাঃ দ্রঃ নিয়ন্ত্রন আইন ১৯৯০ সনের ১০(২) এর ২২(ঘ), ১০(২) এর ২২(গ), ১০(২) এর ২২(ঘ), ১০(২) এর ২২(ঘ), ৬মাসের বিনাশ্রম, ২ বছরের বিনাশ্রম, ৬মাসের বিনাশ্রম ও ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। উদ্ধারকৃত দেশীয় মদ ধ্বংস করার পর ধৃত আসামীদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::