শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে দুই কেজি ক্রিস্টাল মেথ(আইস) উদ্ধার!

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২

টেকনাফে দুই কেজি আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোরে টেকনাফের উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভের সমুদ্র সৈকতের ঝাউ বাগান থেকে এগুলো উদ্ধার করেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সকালে সংবাদ সম্মেলনে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, ভোরে মাদকের একটি চালান পাচারের উদ্দেশ্যে টেকনাফের উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভের সমুদ্র সৈকতের ঝাউ বাগানে মজুতের খবর পাওয়া যায়। এরপর বিজিবির একটি দল সেখানে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে একটি প্যাকেট থেকে দুই কেজি ৬৪ গ্রাম ওজনের আইস পাওয়া যায়। এগুলোর আনুমানিক মূল্য ১০ কোটি ৩২ লাখ টাকা।

উদ্ধার আইস বিজিবি সদরদফতরে রাখা হয়েছে। পরবর্তী সময়ে কর্তৃপক্ষের নির্দেশে ধ্বংস করা হবে বলে জানান শেখ খালিদ।
বাংলা ট্রিবিউন


আরো খবর: