শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় ধারালো অস্ত্রসহ চার রোহিঙ্গাকে আটক করেছে (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) ১৬-এপিবিএন।

শনিবার ভোর ৪টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুরা ২৭ নং ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ওই ক্যাম্পের মো. সিদ্দিকের ছেলে নুর আজিম (৩২), তার সহোদর আবু (৫০), মো. আইয়ুবের ছেলে ইসলাম ও মৃত মুসলিমের ছেলে নুরুল হক।

এদের মধ্যে আবু, ইসলাম ও নুরুল পুলিশ সদর দপ্তরের যথাক্রমে-১, ৯ ও ১৭ নং তালিকাভুক্ত আসামি বলে নিশ্চিত করেছেন ১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার তারিকুল ইসলাম।

পুলিশ সুপার জানান, জাদিমুরা ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতি প্রস্তুতির সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে চারটি ধারালো রামদাসহ চার রোহিঙ্গাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের সঙ্গে থাকা আরও পাঁচ সহযোগীর নাম স্বীকার করেছেন তারা।

আইনি প্রক্রিয়া শেষে তাদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন এপিবিএন এর এই কর্মকর্তা।


আরো খবর: