শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে ঝাউবন থেকে ১৪ হাজার ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর সদস্যরা টেকনাফের মিঠাপানিরছড়া ঝাউ বাগান থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। তবে এ অভিযানে কোন মাদক চোরাকারবারী আটক হয়নি।

বাংলাদেশ কোস্টগার্ড বাহিনীর চট্রগ্রাম পুর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন এম আবদুর রউফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪ ফেব্রুয়ারি বিসিজি স্টেশন টেকনাফ কর্তর্ৃক টেকনাফ উপজেলাধীন মিঠাপানির ছড়া মেরিন ড্রাইভ এলাকায় টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার সৈয়দ তৈমুর পাশার নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন রাত সাড়ে ১২টায় সাদা রংয়ের বস্তা হাতে এক ব্যাক্তিকে ঝাউ বনের দিকে অগ্রসর হতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে টর্চ লাইট এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেওয়া হয়।

এ সময় কোস্টগার্ডের উপস্থিতি বুঝতে পেরে সাদা রংয়ের বস্তাটি ঝাউ বনের ভিতরে ফেলে দিয়ে দৌড়ে মেরিনড্রাইভ পার হয়ে গ্রামের মধ্যে পালিয়ে যায়। প

রবর্তীতে বস্তাটি তল্লাশি করে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: