শিরোনাম :
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০২:১৫ পূর্বাহ্ন

টেকনাফে চিংড়ি ঘেঁর বিরোধে দু‘পক্ষের গোলাগুলিতে আহত-৩ : অস্ত্রসহ আটক-১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৩, ২০১৮ ৯:৪৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৩, ২০১৮ ৯:৪৫ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে চিংড়ি ঘেঁর বিরোধের জেরধরে দখল-জবর দখলের ঘটনায় দু‘পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৩জন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জনতার সহায়তা পুলিশ অস্ত্রসহ একজনকে আটক করেছে।
জানা যায়, সকাল সাড়ে ৮টারদিকে উপজেলার হোয়াইক্যং নয়াবাজারে মৃত জলিল আহমদের পুত্র দেলোয়ার হোসেন গং এবং মিনা বাজারের মৃত ইউছুপ আলীর পুত্র মোহাম্মদ ছালেহ গংয়ের মধ্যে মৎস্য ঘেঁর বিরোধের জেরধরে দখল-পাল্টা দখল চেষ্টার ঘটনায় দু‘পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এতে মিনাবাজারের মৃত ইউছুপ আলীর পুত্র মোহাম্মদ ছালেহ, মৃত সোলতান আহমদের পুত্র নুরুল ইসলাম ও নুরুল ইসলাম নান্নুর পুত্র মোহাম্মদ হারুন গুলিবিদ্ধ ও আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনার পর পরই আহত পক্ষের লোকজন নয়াবাজার সাতঘরিয়া পাড়ার মৃত জলিল আহমদের পুত্র দেলোয়ার হোসেনকে দেশীয় অস্ত্র, দা ও লোহার রডসহ আটক করে বেদম প্রহারের পর স্থানীয় পুলিশ ফাঁড়িকে হস্তান্তর করে। অস্ত্রসহ আটক ব্যক্তিও গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এই ব্যাপারে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি জাহেদ এই ব্যাপারে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::