শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:০১ অপরাহ্ন

টেকনাফে কোস্টগার্ড’র পৃথক অভিযানে ৬ লাখ ৩০ হাজার ইয়াবা উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১২, ২০১৮ ৮:৫৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১২, ২০১৮ ৮:৫৯ পূর্বাহ্ণ

হুমায়ূন রশিদ,টেকনাফ ::
কক্সবাজারের টেকনাফ ও সেন্টমার্টিনে পৃথক অভিযানে ৬ লাখ ৩০ হাজার পিচ ইয়াবা বড়ি উদ্ধার করেছে কোস্টগার্ড।

১২ এপ্রিল বৃহস্পতিবার ছেড়াদ্বীপের সমুদ্রবর্তী এলাকা এবং বুধবার শাহপরীর দ্বীপের জালিয়াপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে এ বিপুল পরিমান ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

এ দুই ঘটনায় ১টি নৌকা জব্দ করা হলেও কাউকে আটক করা সম্ভব হয়নি।আর দুইটি অভিযানে জব্দকৃত ইয়াবার সর্বমোট মূল্য ৩১ কোটি ৫০ লক্ষ টাকা।

জানা যায়,টেকনাফ কোস্ট গার্ড বাহিনীর পূর্ব জোন গাপন সংবাদের ভিত্তিতে ১২ এপ্রিল সকাল পৌনে ১১টায় ছেড়াদ্বীপের সমুদ্রবর্তী এলাকা সন্দেহ জনক বোট তল্লাশীর উদ্দেশ্যে ধাওয়া করলে বোটে থাকা লোকজন তিনটি বস্তা পানিতে ফেলে দ্রুত মিয়ানমারের সীমানার দিকে পালিয়ে যায়। পরে জব্দকৃত তিনটি বস্তা থেকে ৩ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।

এছাড়া ১১ এপ্রিল রাত ৮ টার দিকে অপর এক অভিযানে নাফ নদী দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান প্রবেশকালে টেকনাফের শাহপুরী দ্বীপের জালিয়াপাড়া এলাকা হতে একটি কাঠের বোটসহ তিনটি বস্তা থেকে ৩ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৬ কোটি ৫০ লক্ষ টাকা।

এ ব্যাপারে কোস্টগার্ড এর লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মারুফ জানান,জব্দকৃত ইয়াবাগুলো আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::