শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে একাধিক মামলার আসামি রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের টেকনাফে একাধিক মামলার আসামি এক রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। রোববার বিকেলে ঐ উপজেলার জাদিমুড়া ক্যাম্পের বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হেদায়েত উল্লাহ প্রকাশ হেজা টেকনাফের জাদিমুড়া ক্যাম্পের বাসিন্দা মনতাজ উল্লাহর ছেলে। এপিবিএন এর দাবি- তিনি রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ তোহা বাহিনীর সক্রিয় সদস্য।

১৬ এপিবিএন এর অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, জাদিমুড়া ক্যাম্পের বাজার এলাকায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে অবস্থান নিয়েছে তোহা বাহিনীর সদস্যরা- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় এপিবিএন। ঐ সময় এপিবিএন এর উপস্থিতি টের পেয়ে কয়েকজন সদস্য পালিয়ে গেলেও ধাওয়া করে আটক করা হয় রোহিঙ্গা হেদায়েত উল্লাহ প্রকাশ হেজাকে। তার বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা হয়েছে। এছাড়া অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলার পলাতক আসামি তিনি।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর রাতে টেকনাফের শালবাগান ক্যাম্পে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় ওয়ান শুটারগানসহ শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী তোহা বাহিনীর প্রধান তোহাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।


আরো খবর: