শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে ইয়াবা-অস্ত্রসহ একাধিক মামলার ৪ আসামি গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ৯ জানুয়ারি, ২০২২

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন থেকে ইয়াবা ও ভারি অস্ত্রসহ একাধিক মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার (৯ জানুয়ারি) দুপুরে উপজেলার হ্নীলা ইউনিয়নের একটি মাছের ঘেরে এ অভিযান চালানো হয়।

এতে গ্রেফতার বদি আলম প্রকাশ বদাইয়ার (৩৬) বিরুদ্ধে ১১ টি, তার সহযোগী আব্দুর রহমান (২৩) এর বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। একই গ্রেফতার দেলোয়ার হোসেন ভেটো (৩২) ও ইউসুফ মিয়া (৩৭) এর বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা।

এ সময় উদ্ধার করা হয়েছে, ১০ হাজার ইয়াবা, ২টি একনলা বন্দুক, ২ রাউন্ড ভাঙ্গা কার্তুজ, ব্রাউড খালি খোসা, ১ টি চাপাতি, ১ টি রামদা, ১ টি ভ্যাগার, ২ টি চাকু, ১ টি ইয়াবা সেবনের ফয়েল পেপার, ১ টি ইয়াবা সেবনের ফিল্টার, অর্ধেক বোতল বিদেশী মদ ও বিদেশী মদ সেবনের পর ফেলে দেয়া ৩ টি খালি বোতল উদ্ধার করা হয়। এছাড়াও নগদ ৩৭ হাজার ৬৬০ টাকা পাওয়া যায়।

এনিয়ে র‌্যাব ১৫ এর অতিক্তির পুলিশ সুপার সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ অভিযান চালানো হয়। গ্রেফতারদের টেকনাফ থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।


আরো খবর: