শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

টেকনাফে অপহরণকারী রোহিঙ্গা আটক, অপহৃত উদ্ধার

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফে এক রোহিঙ্গাকে অপহরণের অভিযোগে আরেক রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। উনচিপ্রাং ২২নং ক্যাম্প এলাকা থেকে অপহরণের ৩১ ঘণ্টা পর অপহৃত রোহিঙ্গাকে উদ্ধার ও অভিযুক্ত রোহিঙ্গাকে আটক করা হয়।

বৃহস্পতিবার রাতে উপজেলার হোয়াইক্যং ইউপি ঐ ক্যাম্পের ‘ডি’ ব্লকে পাহাড়ের পাদদেশ থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অপহৃত একই ক্যাম্পের ব্লক-এ/০৩,ঘর-৭৩, এফসিএন-২৪০৪৭৯ এর বাসিন্দা আব্দুস সালামের ছেলে মোহাম্মদ আলম।

আটককৃত অপহরণকারী হলেন, হোয়াইক্যং ইউপি রইক্ষ্যং পুডিবনিয়া এলাকার স্থানীয় আবুল হোসেনের ছেলে সাহাব মিয়া। সে পুরোনো রোহিঙ্গা বলে জানান স্থানীয়রা।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে উনচিপ্রাং ২২ ক্যাম্পের ব্লক-এ/০৩,ঘর-৭৩,এফসিএন-২৪০৪৭৯ এর বাসিন্দা আব্দুস সালামের ছেলে মোহাম্মদ আলমকে দুস্কৃতকারীরা অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি স্বজনরা এপিবিএনকে অবহিত করে।

ঘটনার পর থেকে উনচিপ্রাং ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের একটিদল বিভিন্নস্থানে অভিযান চালায়। একপর্যায়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ক্যাম্পের ডি/২ ব্লক সংলগ্ন কাঁটাতারের বাইরে পাহাড়ের চূড়া থেকে অপহৃতকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটককৃতের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: