শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

টেকনাফের ২ হুজুরের বেশে ইয়াবা পাচার!

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৬, ২০১৮ ৭:৪৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৬, ২০১৮ ৭:৪৮ পূর্বাহ্ণ

যুগান্তর : পায়জামা – পাঞ্জাবি ও টুপি পরে হুজুরের বেশ ধরে ইয়াবা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫ হাজার ৮০০ ইয়াবা।

সোমবার ভোরে নগরীর কোতোয়ালি থানার ফিরিঙ্গিবাজারের ব্রিজঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নোয়াখালীপাড়ার রশিদ আহমদ (৬০) ও একই এলাকার ফরিদ আহমদ (৫২)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রামের উপপরিচালক (মেট্রো) শামীম আহমেদ জানান, এ দুজন দীর্ঘদিন ধরে হুজুর বেশে মাদকের ব্যবসা করে আসছেন। অথচ তারা হুজুর নয়; আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতেই তারা এ ছদ্মবেশ ধারণ করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নগরীর ফিরিঙ্গিবাজার এলাকা থেকে ওই দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫ হাজার ৮০০ ইয়াবা জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::