মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন

টেকনাফের হ্নীলায় শপিং ব্যাগ থেকে ইয়াবা উদ্ধার : আটক-১

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৫, ২০২০ ২:৩৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৫, ২০২০ ২:৩৮ পূর্বাহ্ণ

হেলাল উদ্দিন,টেকনাফ :: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে মো. হারুন নামে এক মাদক কারবারীকে আটক করে । এ সময় তার হাতে থাকা শপিং ব্যাগে তল্লাশি চালিয়ে ৬ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে ডিএনসির সদস্যরা।

টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে দায়িত্বরত পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে হ্নীলা বাস ষ্টেশন জামে মসজিদের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হোয়াইক্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ড সাতঘরিয়া পাড়া এলাকার মৃত আব্দুস শুক্কুরের ছেলে মাদক ব্যবসায়ী হারুন(২৪)কে ইয়াবাসহ আটক করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা বড়ি ও আটক আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::