শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৩ অপরাহ্ন

টেকনাফের প্রত্যেক ইউনিয়নে সুষম বিদ্যুৎ বন্টনের দাবীতে হ্নীলায় জনতার মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৭, ২০১৮ ৯:৪৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৭, ২০১৮ ৯:৪৯ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফের প্রতিটি ইউনিয়নে পল্লী বিদ্যুতের নৈরাজ্য ও মাত্রাতিরিক্ত জনদূর্ভোগ প্রতিরোধ করে সুষম বিদ্যুৎ বিতরণ করার দাবীতে হ্নীলায় মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, ২৭ এপ্রিল বিকাল ৫টায় হ্নীলা বাসষ্টেশন চত্বরে হোটেল সিকদার প্লাজা সংলগ্ন প্রধান সড়কে সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে এই মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। হ্নীলা উচ্চ বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম রাজুর পরিচালনায় এতে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক যুগ্নসাধারণ সম্পাদক তারেক মাহমুদ রনি, শামসুল আলম শারেক, নুরুল ইসলাম, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক মোঃ নছির উদ্দিন প্রমূখ।
এতে উপস্থিত ছিলেন হ্নীলা হাইস্কুল পরিচালনা কমিটির সদস্য ও পল্লী চিকিৎসক সাইফুদ্দিন মোঃ খালেদ, হ্নীলা ষ্টেশন জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মৌলানা জামাল উদ্দিন, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রাশেদ মালেক, সাংগঠনিক সম্পাদক রহিম উল্লাহ্, মোহাম্মদ হোসেন, হ্নীলা শাহ্ মজিদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ শাহাব উদ্দিন, হ্নীলা উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহীম, সহসভাপতি নাছির উদ্দিন, জামাল উদ্দিন, যুগ্নসাধারণ সম্পাদক শামসুল আলম শুভ, সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার নাহিদ, আইনবিষয়ক সম্পাদক মোহাম্মদ নুর ও জাকের হোসেনসহ হ্নীলা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন। এতে বক্তারা বলেন, বিভিন্ন প্রচার মাধ্যম সুত্রে আমরা জানতে পারছি সরকার পর্যাপ্ত পরিমাণ বিদ্যুৎ উৎপাদন করছে। দেশের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক থাকলেও সীমান্ত উপজেলা টেকনাফের ৫টি ইউনিয়ন ও একটি পৌর এলাকার জনসাধারণ পল্লী বিদ্যুতের নৈরাজ্য, লোড-শেডিংয়ে মাত্রাতিরিক্ত জনদূর্ভোগে পড়েছে। আমাদের মনে হয় টেকনাফ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য ঘণঘণ লোড-শেডিংয়ের কবলে ফেলে জনসাধারণকে সরকারের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলেছে। সুতরাং সরকারের উর্ধ্বতন মহলেরও গুরুত্বপূর্ণ এই বিষয়টি নিয়ে সর্তক থাকার আহবান জানানো হয়। বিক্ষুদ্ধ জনতা আরো বলেন, আমরা এই মানব বন্ধন ও প্রতিবাদ সভার মাধ্যমে সংশ্লিষ্ট প্রশাসনকে আল্টিমেটাম দিয়ে অবগত করতে চায়,আগামী ৩দিনের মধ্যে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থার উন্নতির পাশাপাশি সুষম বিদ্যুৎ বন্টন নিশ্চিত করা না হলে বিদ্যুৎ অফিস ঘেরাওসহ কঠোর কর্মসূচী গ্রহণের ঘোষণা দেওয়া হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::