কক্সবাজার পোস্ট ডটকম ::
উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলীর পুত্র রাশেদ মোঃ আলীর গাড়ি থেকে ২৪ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছে চট্টগ্রামের গোয়েন্দা পুলিশ।

এই সময় অধ্যাপক মোঃ আলীর পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান নাফ ফিলিং স্টেশনের ৩ কর্মচারীকে পুলিশ আটক করেছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে নাফ ফিলিং স্টেশনের গাড়িতে ইয়াবা পরিবহনের কথা স্বীকার করে।

চট্টগ্রামের মহানগর গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক আবদুল মোনাফ জানিয়েছেন, দীর্ঘদিন ধরে টেকনাফের নাফ ফিলিং স্টেশনের গাড়িতে করে ইয়াবা চট্টগ্রামে পাচার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার নগরীর ফিরিঙ্গী বাজার এলাকায় নাফ ফিলিং স্টেশনের গাড়ি ঢাকা মেট্রো ঢ ৪১-০২৭৩ নাম্বার গাড়ি তল্লাশিকরে কৌশলে লুকিয়ে রাখা ২৪ লাখ টাকা মূল্যে ৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এই সময় গাড়ির চালক কালাম হোসেন, হেলপার জিয়াবুল সহ ফিলিং স্টেশনের ৩ কর্মচারীকে আটক করা হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে আটক ৩ জনই দীর্ঘদিন ধরে তেল পরিবহনের পাশাপাশি ইয়াবা পাচারের কথা স্বীকার করেছে।

চট্টগ্রামের কোতোয়ালি থানার ওসি জসিম উদ্দিন জানিয়েছেন, নাফ ফিলিং স্টেশনের গাড়ি থেকে ইয়াবা উদ্ধার ও ৩ জন আটকের ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন। প্রাথমিক ভাবে গাড়িটি টেকনাফের সাবেক সংসদ অধ্যাপক মোঃ আলীর নাফ ফিলিং স্টেশনের তেল আনা নেয়া করতো বলে জানা গেছে। গাড়িটির অধ্যাপক মোঃ আলীর পুত্র রাশেদ মোঃ আলীর বলে প্রাথমিক ভাবে জানায়ায়।

এই বিষয়ে জানতে চাওয়া হলে রাশেদ মোঃ আলী গাড়িটি তার নয় বলে অস্বীকার করেন। তিনি আরো জানান ইয়াবা পাচারের সাথে তিনি কখনোই জড়িত নন। একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বলে তিনি দাবি করেন।

এই জাতীয় আরো খবর::

সম্পাদক: সাঈদ মোহাম্মদ আনোয়ার

নির্বাহী সম্পাদক: ফারুক আহমদ
মোবাইল: ০১৮৫৭-৭৩৫৭৩৫
ইমেইল: coxsbazarpost24@gmail.com


কক্সবাজার অফিস: হোটেল তাজসেবা, ২য় তলা,সদর থানার পিছনের সড়ক, পৌরসভার রেষ্ট হাউজ সংলগ্ন, কক্সবাজার।
উখিয়া অফিস: ফরিদ ম্যানশন (১ম তলা), মসজিদ রোড়, কোটবাজার, উখিয়া।
রামু অফিস: এন আমিন প্লাজা (২য় তলা), ফুটবল চত্বর, রামু বাইপাস, রামু।