শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত

বলরাম দাশ অনুপম::

প্রকাশ: নভেম্বর ২৯, ২০২০ ১:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২৯, ২০২০ ১:১২ পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঝিলংজা ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে।

গত ২৮ নভেম্বর অাব্দু শুক্কুর খন্দকারকে অাহবায়ক ও পারভেজ মোশাররফকে ১নং যুগ্ম অাহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেন সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু ও সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো।

কমিটির অন্য সদস্যরা হলেন-যুগ্ম অাহবায়ক জুয়েল সিকদার, রিয়াজ উদ্দিন সাজ্জাদ, রবিউল ইসলাম, শহিদুল অালম, সদস্য যথাক্রমে-সরোয়ার অালম, রেজাউল করিম, মমতাজ উদ্দিন, মোঃ জাহাঙ্গীর আলম সোহেল, মোঃ এরশাদ উল্লাহ, সাহাব উদ্দিন, শওকত উল্লাহ, খায়রুল ইসলাম সোহেল, মোহাম্মদ অাবু সালেহ, মাহফুজুর রহমান খোকন, সাইফুল ইসলাম, অাব্দুল হালিম, ওসমান গনি, মনির অালম ও জিয়াবুল হক।

নবগঠিত কমিটির ১নং যুগ্ম অাহবায়ক পারভেজ মোশাররফ বলেন-তিনি দীর্ঘদিন ধরে বঙ্গবন্ধুর অাদর্শে অনুপ্রানিত হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেএী শেখ হাসিনার হাতকে তৃণমূলে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছেন। বর্তমানে তাকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি জানান-ঝিলংজা ইউনিয়ন যুবলীগ ওয়ার্ড পযায়ে সুসংগঠিত ও শক্তিশালী হয়ে কাজ করবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::