শিরোনাম :
আওয়ামী লীগই বাংলাদেশ: জেলা আওয়ামী লীগ নাইক্ষ্যংছড়ির নতুন ইউএনও সালমা ফেরদৌস টেকনাফ আঞ্চলিক সড়কে ধসে পড়েছে বেইলি সেতুর পাটাতন : ঝুঁকিতে যানবাহন চকরিয়ার ইউএনও তাবরীজের হাতে শ্রেষ্ঠ শুদ্ধাচার পুরষ্কার তুলে দিলেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ব্র্যাকের নির্বাহী পরিচালকের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন চকরিয়া থানা উপজেলা প্রশাসন, ইউপি পরিষদের কার্য্যক্রম পরিদর্শন : সাইকেল বিতরণে জেলা প্রশাসক টেকনাফে অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ; সামুদ্রিক মাছ জব্দ কক্সবাজার বিমানবন্দরে ইয়াবা ও মদের বোতলসহ আটক-২ উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

জেলে বসে ধূমপান ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন সালমান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ৮, ২০১৮ ৬:২০ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ৮, ২০১৮ ৬:২০ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::
ধুমপান করতেন সালমান খান। এর আগে বেশ কয়েকবার ধূমপান ত্যাগের কথা ঘোষণা দিয়েছিলেন তিনি। তবে শেষপর্যন্ত ছাড়া হয়নি। এবার নতুন করে আবারও সেই ঘোষণার কথা শোনা গেল।

সম্প্রতি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে জেলে গিয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান। পাঁচ বছরের সাজা ঘোষণার ৪৮ ঘণ্টা পার না হতেই জামিনে মুক্তি পেয়েছেন তিনি। সেই জেলে বসেই নাকি সালমান ধূমপান ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। এই খবর জানালেন জেলে সালমানের প্রতিবেশি হওয়া স্বঘোষিত ধর্মগুরু আশারাম বাপু। তিনি ধর্ষণের দায়ে দীর্ঘদিন কারাগারে রয়েছেন।

কারাসূত্রে জানা গেল, এ ধর্মগুরুকে নাকি সালমান কথা দিয়েছেন তিনি আর ধূমপান করবেন না। কফি খাওয়াও অনেকটাই কমিয়ে দেবেন।

কারাসূত্রে আরও জানা যায়, আশারাম বাপুর সান্নিধ্যে ভীষণ শান্ত ছিলেন সালমান। আদালত থেকে জামিন পাওয়ার পর শনিবার সন্ধ্যায় যোধপুর থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরে গেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এ অভিনেতা। এখন তিনি নিজ বাড়িতেই অবস্থান করছেন। তবে, আদালতের নির্দেশ ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না তিনি। মে মাসের ৭ তারিখে আবার তাকে যোধপুর আদালতে হাজিরা দিতে হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ