শিরোনাম :
চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের! উখিয়ায় বসতবাড়ি ভাংচুর ও মালামাল লুটপাট, মহিলা সহ আহত ৩ উখিয়ায় সারফেস ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট পরিদর্শনে সিনিয়র সচিব হেলালুদ্দীন হোটেল-মোটেলসহ কক্সবাজারের সব পর্যটনকেন্দ্র বন্ধ থাকবে শিগগিরই চালু হবে ইন্সটিটিউট ও পাবলিক লাইব্রেরী-সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন উখিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রোহিঙ্গার মৃত্যু উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে এপিবিএনের কার্যক্রম পরিদর্শনে ডিআইজি টেকনাফের নাফ নদী থেকে ৩ জনের মরদেহ উদ্ধার টেকনাফে এক্স-রেতেই ধরা খেল পাকস্থলীতে ইয়াবা
রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

জেলায় শীর্ষে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়, জিপিএ-৫ ১২৬

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৬, ২০১৮ ৬:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৬, ২০১৮ ৬:০৭ পূর্বাহ্ণ

শাহেদ মিজান ::
এসএসসি পরীক্ষায় বরবারের মতো এবারও শীর্ষ স্থান ধরে রেখেছে কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়। রোববার ঘোষিত ফলাফলে জিপিএ-৫ পেয়েছে ১২৬জন। মোট ২৩৭ জন পরীক্ষার্থী অংশ নেয়। পাশ করেছে ২৩০। পাশের হার ৯৭.০৫%।

শীর্ষ অবস্থান ধরে রাখতে পারায় ফলপ্রার্থীসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও শিক্ষকেরা অত্যন্ত আনন্দিত। ফল ঘোষণার ফলপ্রার্থীরা বিদ্যালয় ক্যাম্পাসে একত্রিত হয়ে উল্লাস প্রকাশ করেছে। তাদের সাথে শিক্ষকেরাও উল্লাসে মেতে উঠেন।

বিদ্যালয়ে প্রধান শিক্ষক রামমোহন সেন জানান, বরাবরের মতো জেলার শীর্ষ স্থান ধরে রাখতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা ছাত্রদের অত্যন্ত আন্তরিকতা, যত্ন ও নিষ্ঠার সাথে পাঠদান করেছি। এই কষ্টের ফল আমরা পেয়েছি। তাই ফলপ্রার্থীদের নিয়ে আমরা আনন্দ উদযাপন করছি।

অন্যদিকে কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে জিপিএ-৫ পেয়েছে ১০৯জন ,২৪৩ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ২৩৮ জন । পাশের হার ৯৭.৯৭% ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::