রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..  

জীবনের শেষমুহুর্তে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান চকরিয়ার মুজিবপ্রেমি জাফর

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক,চকরিয়া ::

আজ ৭ ডিসেম্বর বুধবার কক্সবাজার আসছেন আওয়ামী লীগে সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন তিনি কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কক্সবাজার জেলাবাসি ও দলীয় নেতাকর্মী সবার উদ্দেশ্য ভাষন দেবেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারের অধীনে গৃহীত কক্সবাজার জেলায় ছোট বড় ২৮টি উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ও চারটি নতুন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

এদিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সমুদ্র জনপদ কক্সবাজার আগমনে সমগ্র জেলাবাসির সঙ্গে উৎফুল্ল বঙ্গবন্ধু মুজিবপ্রেমি কক্সবাজারের চকরিয়া পৌরসভার বাসিন্দা বয়োবৃদ্ধ জাফর আলম (৮০)। ছোটকাল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ভালোবাসেন জাফর আলম। জাতির পিতার আর্দশ ধারণ করেই তিনিই স্বাধীনতার স্বপক্ষে রাজনৈতিক দল আওয়ামী লীগের পতাকাতলে আবদ্ধ রয়েছেন। জাফর আলম বর্তমানে চকরিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। তিনি ছাড়াও তার পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতি করেন। দলের সবধরনের কর্মসুচিতে অংশ গ্রহন করেন।

মুজিবপ্রেমি জাফর আলমের একটাই আশা, এবার ঘরের পাশে সমুদ্র জনপদ কক্সবাজারে যখন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এসেছেন, তিনি অবশ্যই তার সঙ্গে একটু কথা বলার সুযোগ পাবেন। বয়োবৃদ্ধ জাফর আলম বলেন, সেই ২০১৮ সালে সদুর চকরিয়া থেকে বঙ্গভবনে গিয়েছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটু দেখা করার জন্য একটি আবেদনও দিয়েছিলাম। কিন্তু এত চেষ্টা তদবির করেও প্রিয় নেত্রী বিশ্ব মানবতার মা শেখ হাসিনার সঙ্গে কথা বলার সুযোগ হয়নি।

চকরিয়া উপজেলা পরিষদে স্থাপিত জাতির পিতার প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে বয়োবৃদ্ধ জাফর আলম বলেন, জীবনের শেষমুহুর্তে এসে এবার হলেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে একটু দেখা করার সুযোগ পাবো। মনের গহীনে জমে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিগাথা কথাগুলো তার সুযোগ্যকন্যাকে জানাতে পারবো। আমার আশা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নিরাশ করবে না। আমি এইজন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ এবং চকরিয়া উপজেলা পৌরসভা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দ সবার সহযোগিতা চাই।


আরো খবর: