বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৭:২০ পূর্বাহ্ন

উখিয়ায় চাউলের বস্তায় লুকানো ৬০ হাজার ইয়াবাসহ যুবক আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৮, ২০২০ ৮:৫০ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৮, ২০২০ ৮:৫০ পূর্বাহ্ণ

উখিয়ার থাইংখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবাসহ ওবাইদুর রহমান (২৭) নামে এক রোহিঙ্গা ইয়াবা কারবারীকে আটক করেছে বিজিবি-৩৪ এর পালংখালী বিওপির সদস্যরা।

রোববার ভোরে উখিয়া উপজেলার থাইংখালী বাজার এলাকা থেকে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।

কক্সবাজারস্থ বিজিবির ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া উপজেলার থাইংখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে কুতুপালং ক্যাম্প -২ এর এফ ব্লকের মাহমদুল হকের ছেলে ওবায়দুর রহমানকে আটক করা হয়।

ধৃত ওবায়দুর রহমানকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে চাউলের বস্তার ভিতরে লুকায়িত অবস্থায় ৬০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। ধৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উখিয়া থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

উল্ল্যেখ্য, গত ১ জানুয়ারি হতে ২৮ জুন পর্যন্ত ৫২ কোটি ১৭ লক্ষ পঁয়ত্রিশ হাজার ১০০ টাকা মূল্যের ১৭ লাখ ৩৯ হাজার ১১৭ পিস বার্মিজ ইয়াবা ট্যাবলেটসহ ২৮৮ জন আসামি আটক করা হয় বলে জানান বিজিবির ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::