শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৩ পূর্বাহ্ন

জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ শুরু

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৯, ২০১৮ ৫:৪৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৯, ২০১৮ ৫:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক::
উখিয়া উপজেলার সমুদ্র উপকূলবর্তী জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) জালিয়াপালং ইউনিয়নের নিদানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে এ উপলক্ষে
এক বিশাল জনসভার আয়োজন করা হয়। উক্ত জনসভায় সভাপতিত্ব করেন ৪ নং ওয়ার্ডের সভাপতি আবদু ছালাম বৈদ্য
ও প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এস এম ছৈয়দ আলম। এতে প্রধান বক্তা ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট রুহুল আমিন চৌধুরী রাশেল। সভায় অনান্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সদস্য রশিদ আহমদ, মোস্তাক আহম্মদ, শহিদুল্লাহ কায়সার, আবুল কাশেম বাবুল ও ইউনিয়ন শাখার যুগ্ন সাধারন সম্পাদক হেলাল উদ্দীন প্রমূখ।
৪ নং ওয়ার্ড শাখার সাধারন সম্পাদক মো: আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, পর্যটন সম্ভাবনাময় মেরিন ড্রাইভ রোড ঘেষা জালিয়া পালং ইউনিয়নে রয়েছে অপার সম্ভাবনা। সুপারী, বাগদা চিংড়ি হ্যাচারী ও পর্যটন শিল্পসসমৃদ্ধ জালিয়াপালং ইউনিয়ন ভবিষ্যতে একটি মডেল পর্যটন ইউনিয়নে পরিনত হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত পাথুরে বীচ ও সমুদ্রককন্যা ইনানী হবে আরো আধুনিক ও পর্যটকবান্ধব।
ইউনিয়নের জনগনের শিক্ষার মান উন্নয়নের সাথে সাথে শিক্ষিত লোক বাড়বে। প্রধান অতিথির বক্তব্যে এস ছৈয়দ আমল আরো বলেন, দেশে এখন অভাব নেই, সরকার লেখাপড়ার খরচ, শিক্ষা ভাতা, বয়স্ক ভাতা ও বিধবা ভাতাসহ সব কিছু বহন করে চলছে।
দেশকে এগিয়ে নিতে এই মুহুর্তে ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য বাড়ানো দরকার বলে জানিয়ে এডভোকেট রুহুল আমিন চৌধুরী রাশেল বলেন, আমাদের ইউনিয়নের সব জায়গায় রাস্তা ঘাট, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষার মান উন্নয়ন, ছেলে মেয়ের স্কুলে পড়ার খরচ, শিক্ষা প্রতিষ্ঠানে মিড ডে মিল দিয়েও সরকার পড়ালেখার আগ্রহ তৈরি করেছে শিক্ষার্থীদের মাঝে। তাই জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে এখন জালিয়াপালং ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য সংখ্যা বাড়ানো প্রয়োজন বলে জানান বক্তারা।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::