শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন

জালালাবাদে নবনির্মিত মসজিদ উদ্ধোধন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১০, ২০১৮ ১১:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১০, ২০১৮ ১১:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক ::

কক্সবাজার সদরের জালালাবাদে নবনির্মিত জামে মসজিদ উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বর্ণিত ইউনিয়নের বাহারছড়া গ্রামে সদ্যনির্মিত “বায়তুল মামু্র জামে মসজিদ” উদ্ধোধন অনুষ্ঠানে রাজনীতিবিদ, ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের এলাকাবাসী উপস্হিত ছিলেন।
এলাকাবাসী জানান, বাহারছড়া কৃতি সন্তান ও সাবেক ছাত্রনেতা সৌদী আরব প্রবাসী নূরুল আমিন হেলালী এ মসজিদ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠাতা বলেন, এলাকাবাসীর ইবাদত-বন্দেগীর সুবিধার্থে মসজিদের মুতওয়াল্লী জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাষ্টার আমান উল্লাহ ফরাজী বিএসসি এবং কোষাধ্যক্ষ পোকখালী মাদ্রাসার সিনিয়র শিক্ষক মৌলানা আশরাফুজ্জামানের নেতৃত্বে ও এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এ মসজিদ নির্মিত হয়েছে। উদ্ধোধনের আগে ও পরে কোরআন হাদীসের আলোকে মূল্যবান তকরীর পেশ করেন মৌলানা ইমাম জাফর আলম, মৌলানা রেজাউল করিম ও মৌলানা সলিম উল্লাহ জিহাদী প্রমূখ। রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী ডাঃ আমির সোলতান, রাজনীতিবিদ কামরুল হাসান বায়েজীদ, প্রবাসী নূরুল আলম, সাংবাদিক আতিকুর রহমান মানিক ও সর্বস্তরের এলাকাবাসী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ এতে উপস্হিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মৌলানা কামাল উদ্দীন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::