শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন

জার্সি ছবির জন্য কত কোটি পারিশ্রমিক পাচ্ছেন শহিদ কাপুর?

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৪, ২০২০ ১:৩১ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৪, ২০২০ ১:৩১ অপরাহ্ণ

[ad_1]

মুম্বাই, ২৪ সেপ্টেম্বর- ‘কবির সিং’ মুক্তি পাওয়ার পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছেন বলিউড তারকা অভিনেতা শহিদ কাপুর। ২০১৯ সালের মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সেরাদের তালিকায় ছিল ‘কবির সিং’। এটি ভেঙে দিয়েছে বলিউড ইতিহাসের অনেক ব্যবসাসফল সিনেমার রেকর্ড।

এবার শহিদ কাপুর আসছেন দক্ষিণের আরেক সিনেমা ‘জার্সি’র রিমেকে ক্রিকেটার হয়ে। একই নামে তৈরি হওয়া ছবিটির শুটিং করোনার আগেই শুরু হয়েছিল। তবে লকডাউনের পরবর্তী সময়ে মার্চ থেকে বন্ধ হয়ে যায় সিনেমার কাজ। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারও চলছে নতুন লটের প্রস্তুতি।

আরও পড়ুন: অভিযোগ প্রমাণিত হলে অনুরাগের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবেন তাপসী

এদিকে ফিল্মফেয়ার সম্প্রতি তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে ‘জার্সি’ সিনেমায় শহিদ কাপুরের পারিশ্রমিক।

সিনেমাটির সঙ্গে ঘনিষ্ঠ সূত্রে তারা জানিয়েছে, জার্সি সিনেমার জন্য ৩৫ কোটি রুপি নিচ্ছেন নায়ক। শুধু তাই নয় সিনেমাটির লভ্যাংশের ২০ শতাংশও দেয়া হবে তাকে। এর অন্যতম একটি কারণ উক্ত পারিশ্রমিকের মধ্য থেকে তাকে সরকারের রাজস্ব দিতে হবে ৩৫ শতাংশ।

বেশ কয়েক বছর ধরে ব্যবসাসফল সিনেমা উপহার দেয়ায় শহিদ কাপুরের ওপর ভরসা রাখছেন সিনেমাটির প্রযোজক-পরিচালক। তাই শহিদের করা যেকোনো প্রস্তাব নির্দ্বিধায় মেনে নিচ্ছেন তারা।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২১ সালে বড় পর্দায় মুক্তি পাবে ‘জার্সি’।

এন এইচ, ২৪ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::