শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন

জান কুমারকে ‘বেয়াদব’ বললেন সালমান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ১১, ২০২০ ১:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ১১, ২০২০ ১:১৭ পূর্বাহ্ণ

[ad_1]

মুম্বাই বিতর্কিত টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ১৪তম মৌসুমের প্রথম প্রতিযোগী জান কুমার শানু। বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানুর ছেলে তিনি।

কিছুদিন আগে ‘বিগ বস’-এর ঘরে মারাঠি ভাষা প্রসঙ্গে তার মন্তব্যকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছিলেন জান কুমার শানু। এজন্য ক্ষমাও চেয়েছিলেন তিনি। এমনকি তার বাবা কুমার শানুও ছেলের হয়ে ক্ষমা চেয়েছিলেন সকলের কাছে।

এবার আপত্তিকর ভাষা ব্যবহার করায় তাকে বেয়াদব বললেন অনুষ্ঠানটির সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- ‘বিগ বস ১৪’-এর আরেক প্রতিযোগী ইজাজ খানের সঙ্গে আপত্তিকর ভাষায় কথা বলেছেন। আর ন্যাশনাল টেলিভিশনে এসে এমন করায় জান কুমারকে তিরস্কার করেছেন সালমান খান। সেই সঙ্গে তাকে বেয়াদব বলেছেন তিনি।

মাত্র ৫ বছর বয়সে সংগীত জগতে ক্যারিয়ার শুরু করেন জান কুমার শানু। বেশ কয়েকটি জনপ্রিয় গান কাভার করেছেন তিনি। যার মধ্যে রয়েছে তার বাবা কুমার শানুর গাওয়া ‘দিল মেরা চুরায়া কিউ’ গানটি।

আডি/ ১১ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::