সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

জনবল নিয়োগ ও টেন্ডার কমিটিতে উপজেলা প্রশাসনকে অবশ্যই সম্পৃক্ত করতে হবে- এনজিও সমন্বয় সভায় ইউএনও নিজাম

মোহাম্মদ ইব্রাহিম মোস্তফা, উখিয়া:

প্রকাশ: জানুয়ারি ২৬, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ২৬, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ

উপজেলা প্রশাসনের উদ্যোগে এনজিওদের নিয়ে মাসিক এনজিও সমন্বয় সভা মঙ্গলবার (২৬ জানুয়ারি) উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দেশি বিদেশী এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন আহমেদ বলেন, সরকারি নিয়মকানুন মেনে উপজেলা প্রশাসনের সাথে সমন্বয় করে সকল এনজিও প্রতিনিধিদেরকে নিয়মমাফিকভাবে কাজ সম্পাদন করতে পরামর্শ প্রদান করেন। স্থানীয় প্রশাসনকে অবগত না করে কোন এনজিও কার্যক্রম পরিচালনা করতে গিয়ে সমস্যায় সম্মুখীন হলে তার দায়িত্ব প্রশাসন বহন করবে না। তিনি আরো বলেন, উপজেলা প্রশাসনের প্রতিনিধিকে জনবল নিয়োগ কমিটিতে এবং টেন্ডার কমিটিতে অবশ্যই সম্পৃক্ত রাখতে হবে। পাশাপাশি স্থানীয়দের জন্য টেকসহি উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া এবং অন্যান্য সুযোগ-সুবিধা বৃদ্ধি ও শিক্ষিত বেকারদের যোগ্যতানুযায়ী চাকুরী দেয়ারও অনুরোধ করেন।

উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার বলেন, সাংবাদিকদের সাথে এনজিওদের সমন্বয়ের অভাব রয়েছে, তাই এনজিওদের উচিত সাংবাদিকের সাথে সমন্বয় রক্ষা করা পাশাপাশি প্রকল্পের কাজ সম্পর্কে অবহিত করন বৃদ্ধি করা।

এসময় উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমিন বিশ্বাস সহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::