তারিখ: বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

Share:

সেলিম উদ্দীন,ঈদগাঁহ::

জাতীয় শ্রমিকলীগ চকরিয়া উপজেলা শাখার খুটাখালী ইউনিয়নের ৪ ও ৬ নং ওয়ার্ড শ্রমিকলীগের সম্মেলন ও কাউন্সিল ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে কিশলয় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খুটাখালী ইউনিয়ন আ’লীগ সভাপতি আলহাজ্ব জয়নাল আবেদীন।

সম্মেলন ও কাউন্সিল উদ্ধোধক ছিলেন চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দীন জামাল।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দীন মাহমুদ মামুন।
খুটাখালী শ্রমিকলীগের সাধারন সম্পাদক ফরিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন খুটাখালী আ’লীগ সাধরন সম্পাদক বাহাদুর হক, চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন, সাবেক সাধারন সম্পাদক এম বেলাল আজাদ, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সাঈদ মুহাম্মদ শাহজালাল, সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুল হক ভুট্রো, চকরিয়া উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক তৌহিদুল ইসলাম মিঠু, ছাত্রলীগ সাবেক সভাপতি রমজান আলী মোর্শেদ, যুবলীগ নেতা ইমরান, ফারুক, লাল মুহাম্মদ মুহিত।

অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি আলহাজ্ব জয়নাল আবেদীন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ যখনই সরকার গঠন করে তখনই দেশের প্রতিটি সেক্টরে একটি পরিবর্তনের সুচনা ঘটে।

দেশে সার্বিক উন্নয়ন অগ্রগতি তরান্বিত হয় এবং জনগনের ভাগ্যে সম্ভাবনার নতুন দ্বার উম্মোচন হয়।
কারণ জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের রাজনীতি হচ্ছে গণমানুষের জন্য, দেশের উন্নয়ন অগগ্রতি বাস্তবায়নের জন্য।

তাই সরকারে আসীন হলে শেখ হাসিনা সরকার মানুষের জন্য কাজ করতে পিছপা হয়না।

প্রধান বক্তা চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দীন মাহমুদ মামুন বলেন, দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। এইজন্য আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। দেশরত্ম শেখ হাসিনাকে পুনরায় দেশের প্রধানমন্ত্রী করতে হবে।

তিনি সম্মেলনে উপস্থিত শ্রমিকলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশবাসি দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল ও অবিচল রয়েছে। তাঁর উন্নয়নে সাধারণ মানুষ খুশি। তাই শেখ হাসিনার নেতৃত্বে অবিচল থেকে শ্রমিকলীগের প্রতিটি নেতাকর্মীকে আগামীতে সরকারের জন্য, আওয়ামীলীগের জন্য, জননেত্রী শেখ হাসিনার জন্য তৃনমুলে কাজ করতে হবে।

সম্মেলনের উদ্ধোধক চকরিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি জামাল উদ্দিন জামাল বলেন, আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়ার আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে। সেইজন্য শ্রমিকলীগের কক্সবাজার জেলা ও চকরিয়া উপজেলা কমিটির নেতৃত্বে চকরিয়া জনপদে শ্রমিকলীগের প্রত্যেক নেতাকর্মীকে কাজ করতে হবে। তৃনমুলে সংগঠনের কার্যক্রম আরো গতিশীল ও শক্তিশালী করতে কাজ করে যেতে হবে।

Share:
error: কপি করা নিষেধ !!