সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

জনগণের বন্ধু ও দেশের সেবক হিসাবে সকলের পাশে থাকতে চাই পুলিশ সুপার: জেরিন আখতার

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি:

প্রকাশ: মার্চ ১৮, ২০২১ ৫:৪৯ পূর্বাহ্ণ | সম্পাদনা: মার্চ ১৮, ২০২১ ৬:০৬ পূর্বাহ্ণ

দেশমাতৃকার জন্য অন্যান্য সকল বাহিনীর মতো বাংলাদেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় দেশের কল্যাণে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ।

আজ ১৪ মার্চ বৃহস্পতিবার সকালে পুলিশের সকল কর্মকান্ড কে আরও উন্নতির দিকে তরান্নিত করার জন্য বান্দরবান জেলা পুলিশের আয়োজনে বালাঘাটা পুলিশ লাইন্সে এক মাসিক সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম) এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কুদ্দুস ফরাজী (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখার প্রধান অশোক কুমার পাল (পিপিএম), সহকারি পুলিশ সুপার আসিফ মাহমুদ।

এছাড়াও সকল অতিথিবৃন্দের পাশাপাশি মাসিক কল্যাণ সভায় মুক্ত আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম সহ আরো অনেকে।

কল্যাণ সভায় বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আখতার বলেন জনগণের বন্ধু ও দেশের সেবক হিসাবে সকলের পাশে থাকতে চাই এজন্যই বাংলাদেশ পুলিশে যোগদান করেছি। করোনাকালীন সময়ে বাংলাদেশের সকল পুলিশ সদস্যের পাশাপাশি বান্দরবান জেলার পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করেছে। এছাড়াও যে কোনো কর্মসূচিতে বাংলাদেশ পুলিশ অংশগ্রহণ করে সুনামের সাথে একটি কৃতিত্ব অর্জন করেছে । তাই এই গৌরব শুধু বাংলাদেশ পুলিশের নয় বাংলার প্রতিটা মানুষের । বাংলাদেশের জনগণ তাদের সেবা করার জন্য আমাদের সুযোগ দিয়েছে বিদায় আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে সকল মানুষের জন্য কাজ করে যাচ্ছি আশা করছি ভবিষ্যতে বাংলাদেশ পুলিশকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো এবং তার জন্য আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব।

পরিশেষে সকলের মঙ্গল উন্নতি ও কর্মের দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করা হয় এবং উপস্থিত সকল পুলিশ সদস্যের মধ্যে থেকে মুক্ত মতামত গ্রহণ করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::