শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

ছেঁড়াদ্বীপের অদূরে কাঠের নৌকায় ইয়াবা বহন, ৭০ হাজার ইয়াবা ফেলে পালাল পাচারকারীরা

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ৩০ মার্চ, ২০২২

টেকনাফ সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপের অদূরে বঙ্গোপসাগর এলাকায় কোস্টগার্ড সদস্যরা অভিযান চালিয়ে ৭০ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে। এসময় পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ কোস্টগার্ড গােয়েন্দা পরিদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান (বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বুধবার (৩০ মার্চ) ভোরে গােপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন কর্তৃক টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমান্ডার এম আমিনুল সাজ্জাদের নেতৃত্বে সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন মায়ানমার সীমানা হতে বাংলাদেশর সীমানায় একটি কাঠের নৌকাকে প্রবেশ করতে দেখা যায়।

নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে
কোস্টগার্ড সদস্যগণ নৌকাটিকে থামার সংকেত দিলে নৌকাটি না থেমে দ্রুত মায়ানমারের সীমান্তের দিকে পালিয়ে যাওয়ার সময় নৌকা থেকে সাদা রংয়ের একটি বস্তা সমুদ্রে ফেলে দেয়। পরে বস্তাটি তল্লাশি করে পরিত্যাক্ত অবস্থায় ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরো জানান,জব্দকৃত ইয়াবা ট্যাবলেট পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: