শিরোনাম :
রোহিঙ্গা মহিলারা প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে সড়ক-মহাসড়কে সকল ধরনের অবৈধ চাঁদাবাজী রুখতে হবে- শাহজাহান খাঁন এমপি টেকনাফ শাহপরীর দ্বীপ খেলার মাঠ অবৈধ দখল মুক্ত করল সহকারী কমিশনার কক্সবাজার জেলায় পাঁচ বছরে মানুষের আক্রমণে ২১টি হাতির মৃত্যূ কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তু ও বিমানবন্দর সম্প্রসারণে আরও একটি আশ্রয়ণ’ প্রকল্প : ভূমিহীন ৩,৮০৮ পরিবার পাবে ১১৯টি ভবন চকরিয়ায় মাতামুহুরী নদীর তীরে পলিথিন মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার ধরে নিয়ে যাওয়া ৯ বাংলাদেশী জেলেকে বিজিবি’র কাছে হস্তান্তর করল বিজিপি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৩ সদস্য নিয়োগ সিরাজুল মোস্তফা কেন্দ্রে; জেলার ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:১১ পূর্বাহ্ন

ছাত্রদল নেতা টিপুকে কুপিয়ে জখম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ৮, ২০২০ ৯:৫৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ৮, ২০২০ ৯:৫৭ পূর্বাহ্ণ

[ad_1]

বরিশাল, ০৮ নভেম্বর- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশাল সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর কালীবাড়ি রোডের বরিশাল কলেজ মোড় এলাকার ফাহিম হোটেলে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় টিপুকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফাহিম হোটেলে চা পান করার সময় ১০-১২ জন এসে টিপুর ওপর দেশিয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে হামলা চালায়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হন তিনি। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর স্থানীয়রা টিপুকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হামলার সময় ফাহিম হোটেলেও ভাঙচুর করে দলটি।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম জানান, নিজ দলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলার ঘটনাটি ঘটে। জড়িতদের চিহ্নিত করা গেছে।

২০১১ সালের ২৩ মার্চ একই স্থানে টিপুর ভাই বরিশাল সরকারি কলেজ ছাত্রদলের তৎকালীন সভাপতি রাফসান আহমেদ জিতুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

সূত্র: আমাদের সময়
আডি/ ০৮ নভেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::