শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চ্যাম্পিয়ন বাংলাদেশ,টুর্নামেন্টের সেরা গোলদাতা উখিয়ার রিপা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

সাফ অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপে ভারতকে উড়িয়ে দিয়ে শিরোপা ঘরে তুলল বাংলাদেশের নারী ফুটবলাররা।

বুধবার কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে প্রতিবেশী দেশটিকে ১-০ গোলে হারিয়েছে বাংলার তারা। ৮০ মিনিটে দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন আনাই মুঘিনি।

পুরো ম্যাচে বাংলাদেশ অসংখ্য আক্রমণ করেও গোল পাচ্ছিল না। ৮০ মিনিটে আসে সেই মহেন্দ্রক্ষণ। শাহেদা আক্তার রিপা ব্যাকহিল পাস করেন। আনাই মুঘিনি বক্সের বাইরে থেকে শট নেন। ভারতের গোলরক্ষক বলের ফ্লাইট বুঝতে পারেননি। তিনি বলে হাত লাগালেও গোল লাইন অতিক্রম করে বল। আর সঙ্গে সঙ্গেই নেচে ওঠে কমলাপুর স্টেডিয়ামের দর্শকরা।

টুর্নামেন্টের সর্বোচ্চ পাঁচ গোল করে সর্বোচ্চ গোলদাতা উখিয়ার গর্ব শাহিদা আক্তার রিপা।ফাইনাল ম্যাচে ম্যান অফ দ্যা ম্যাচও তিনি।


আরো খবর: