শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চেয়ারম্যানের স্বাক্ষর নকল করে রোহিঙ্গাদের জন্মসনদ করতে গিয়ে আটক দুই

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ মার্চ, ২০২২

টেকনাফে রোহিঙ্গাদের জন্ম সনদ করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে দুই ব্যক্তি ।পরে তাদেরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান আমজান হোসেন খোকনের স্বাক্ষর জাল করার অভিযোগে চেয়ারম্যান আমজান হোসেন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় একটি জালিয়াতির মামলা দায়ের করেন ।

ওই মামলায় অভিযুক্ত দুইজনকে আটক দেখানো হয় ।তারা হলেন নুরুল ইসলামের ছেলে নুরুল আলম ও আলী আহমদের ছেলে আক্তার কামাল ।

শুক্রবার (৪ মার্চ ) বিকাল আড়াইটার দিকে টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন ।আটতকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি ।


আরো খবর: