শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন

চুরির মামলায় তাঁতী লীগের নেতাসহ তিনজনের কারাদণ্ড

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১২, ২০২০ ২:৫৫ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১২, ২০২০ ২:৫৫ অপরাহ্ণ

Photo of চুরির মামলায় তাঁতী লীগের নেতাসহ তিনজনের কারাদণ্ড

[ad_1]

মেহেরপুর, ১২ অক্টোবর- মেহেরপুর শহরের ফুলবাগানপাড়ার একটি বাড়িতে চুরির মামলায় জেলা তাঁতী লীগের নেতা জুয়েল রানাসহ তিনজনের কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ রোববার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. শিরিন নাহার এ রায় দেন।

চুরির দায়ে তাঁতী লীগের নেতা জুয়েল রানার দুই বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস কারাদণ্ডের আদেশ দেন আদালত।

আসামিরা হলেন শহরের বেড়পাড়ার বাসিন্দা জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, পৌর কলেজমাঠপাড়ার আশরাফুল ইসলাম ওরফে ভোঁদড় এবং নতুনপাড়ার শাহাবুদ্দিন।

আরও পড়ুন:  পুলিশের এএসআইসহ দু’জন গ্রেপ্তার, অস্ত্র ও ভারতীয় পণ্য উদ্ধার

শাহাবুদ্দিন ও আশরাফুল ইসলামের তিন বছর করে সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক মাস জেল দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় জুয়েল রানা আদালতে উপস্থিতি ছিলেন। পরে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাকিরা পলাতক রয়েছেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৩ সালের ৬ অক্টোবর শহরের ফুলবাগানপাড়ার অ্যাডভোকেট আসাদুল আজম খোকনের বাড়িতে চুরি হয়। ওই দিন সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে কোনো এক সময় খোকনের বাড়ির জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে ৩০ হাজার টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় অ্যাডভোকেট আসাদুল আজম খোকন বাদী হয়ে ওই তিনজনকে আসামি করে একটি চুরির মামলা করেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ছিলেন অ্যাডভোকেট ইমতিয়াজ বিন হারুন ও আসামিপক্ষে অ্যাডভোকেট মিনা পাল।

সূত্র: এনটিভি

আর/০৮:১৪/১২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::