শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চার্জারের ভেতরে ইয়াবা লুকিয়ে মালদ্বীপ পাচারের চেষ্টা

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ৭৯১ পিস ইয়াবাসহ আল আমিন নামে এক মালদ্বীপ প্রবাসীকে আটক করেছেন এভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা।

মোবাইল ফোনের চার্জারের ভেতরে এই ইয়াবা লুকিয়ে নেওয়ার সময় শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে আল আমিন নামে ওই যাত্রীকে আটক করা হয়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর দেড়টার দিকে মালদ্বীপ এয়ারলাইনের একটি ফ্লাইটে মালদ্বীপ যাওয়ার জন্য বিমানবন্দরে আসেন আল আমিন। বহিরাগমন এলাকার ৪ নম্বর প্রি-বোর্ডিং গেটে এভসেক সুপারভাইজার শামীম হোসেনের নেতৃত্বে স্ক্যানার মো. এনামুল হক ওই যাত্রীর ব্যাগের ভেতরে থাকা একটি মোবাইল চার্জারের ভেতরে ইয়াবা ট্যাবলেট সদৃশ বস্তু শনাক্ত করেন। পরে আল আমিনকে এভসেক অফিসে এনে তল্লাশি করা হয়। চার্জারের ভেতরে ইয়াবাগুলো কৌশলে রাখা ছিল।

আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আল আমিনকে ইয়াবাসহ মাদক্দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, তার পরিচিত এক ব্যক্তি এই চার্জারটি মালদ্বীপে পৌঁছে দেওয়ার জন্য তাকে দিয়েছেন।


আরো খবর: