শিরোনাম :
উখিয়া প্রেসক্লাব নির্বাচনের চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:১৯ অপরাহ্ন

চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায় শিশুদের রায় নির্ধারণ হতে পারে বুধবার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১২, ২০২০ ৮:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১২, ২০২০ ৮:২৩ পূর্বাহ্ণ

[ad_1]

বরগুনা, ১২ অক্টোবর- বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশের দেওয়া চার্জশিটের দ্বিতীয় খণ্ডে থাকা আইনের সঙ্গে সংঘাতে জড়িত ১৪ শিশুর যুক্তিতর্কের শেষ দিন ছিল আজ সোমবার।

গত ৫ অক্টোবর থেকে শুরু হয়ে তিনদিন যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে। এর মধ্যে প্রথম দুইদিন ছিল পাবলিক প্রসিকিউটরের (পিপি) যুক্তিতর্ক উপস্থাপন। গত বুধবার পাঁচ শিশুর যুক্তিতর্ক শেষ হলেও বাকি নয় শিশুর গতকাল রোববার থেকে শুরু হয়ে আজ সোমবার পর্যন্ত ছিল এই যুক্তিতর্কের শেষ দিন।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর প্রশংসা, আজীবনের জন্য বিএনপি থেকে বহিষ্কার

পাঁচ শিশুর সকাল সাড়ে ১০টা থেকে টানা চার ঘণ্টা জেরার অবসানের মধ্য দিয়ে শেষ হলো ১৪ শিশুর যুক্তিতর্ক উপস্থাপন। তবে রাষ্ট্রপক্ষ ও শিশু পক্ষের যুক্তিতর্ক শেষ হওয়ায় আগামী বুধবার যুক্তিতর্কের ওপরে যুক্তি খণ্ডাবেন উভয়পক্ষ। সেই সঙ্গে হতে পারে আইনের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়া ১৪ শিশুর রায়ের দিন-তারিখ নির্ধারণ।

উল্লেখ্য,১৪ শিশুর মধ্যে কারাগারে রয়েছেন রাশেদুল হাসান রিশান ফরাজী, রাকিবুল হাসান রিফাত হাওলাদার, আবু আব্দুল্লাহ রায়হান, ওয়ালিউল্লাহ্ ওলি, নাঈম ও তানভীর।

জামিনে রয়েছেন চন্দন সরকার, নাজমুল হাসান, রাকিবুল হাসান নিয়ামত, প্রিন্স মোল্লা, মারুফ মল্লিক, মারুফ বিল্লাহ্, রাতুল সিকদার ও আরিয়ান হোসেন শ্রাবণ।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ১২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::