সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চট্রগ্রামে ইয়াবাসহ কক্সবাজারের ২ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক::

প্রকাশ: জানুয়ারি ২৮, ২০২১ ৪:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জানুয়ারি ২৮, ২০২১ ৪:৩৬ পূর্বাহ্ণ

মাদক বিরোধী পৃথক অভিযানে ৭ হাজার পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্রগাম কার্যালয়ের সদস্যরা।

আজ (বৃহস্পতিবার) ২৮ জানুয়ারি সকাল ১১ টায় কদমতলী এবং কাজিরদেউরি এলাকা থেকে তাদের দুইজনকে আটক করা হয়।

আটককৃত দুইজন হল- উখিয়া থানার পশ্চিম মরিচ্যা গোরাইয়ার ডিব এলাকার আব্দুর রশিদের ছেলে মনজুরুল আলম (১৯) এবং টেকনাফ থানার রঙ্গিখালী এলাকার সোনা মিয়ার ছেলে মোঃ নুরুল ইসলাম (৩৬)।

এর মধ্যে মন্জুরুল আলম (১৯) কে কদমতলী এলাকা হতে ৪ হাজার পিস এবং মোঃ নুরুল ইসলাম (৩৬) কে কাজিরদেউরি হতে ৩ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

পৃথক অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন অধিদপ্তরের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার।

পরিদর্শক এস এম আলম খান এবং উপ পরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান বাদী হয়ে উভয় আসামির বিরুদ্ধে ইয়াবা সংরক্ষণ ও ধারনের অপরাধে চট্টগ্রাম কোতোয়ালি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ পৃথক ২ টি নিয়মিত মামলা দায়ের করে। আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ইতিপূর্বেও তারা ইয়াবা পাচার করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে বলেও জানান তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::