শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৪৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে শিশুর পায়ুপথে লাঠি দিয়ে নির্যাতন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ১২, ২০২০ ৪:০৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ১২, ২০২০ ৪:০৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামে শিশুর পায়ুপথে লাঠি দিয়ে নির্যাতন

[ad_1]

চট্টগ্রাম, ১২ নভেম্বর- পায়ুপথে লাঠি দিয়ে ১২ বছরের শিশুকে নির্যাতনের দায়ে এক আনসার সদস্যকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে নগরের কোতোয়ালী থানাধীন পাথরঘাটার গঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরী ভিত্তিতে তার অপারেশনের প্রস্তুতি চলছে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

কোতোয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন এ প্রতিবেদককে বলেন, অঙ্গিভুত আনসার সদস্যরা একটি সম্পত্তি পাহারায় নিয়োজিত আছে। সেখানে কয়েকজন কিশোর গেলে এক কিশোরকে নির্যাতন করে আনসার সদস্য রুবেল সর্দার। প্রাথমিকভাবে জানতে পেরেছি, লাঠি দিয়ে তার মলদ্বারে আঘাত করেছে। ঘটনায় জড়িত আনসার সদস্য রুবেলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। শিশুটির পরিবার থেকে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে চাইলে সহযোগিতা করা হবে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১২ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::