শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কক্সবাজারে সোয়া ১ লাখ ইয়াবাসহ মা-ছেলে আটক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে জন্মদিন উদযাপন ‘স্কাস’ চেয়ারম্যানের ছেলে ইসফারের নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মামলা সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন টেকনাফে ১০ হাজার ইয়াবাসহ মোটরসাইকেল জব্দ টেকনাফে প্রধানমন্ত্রী’র উপহার পেল পৌরসভার ৩৪৮১ পরিবার পেকুয়ায় প্রধানমন্ত্রীর উপহার পেল ১৮০ পরিবার ৩ শতাধিক পরিবারের তীব্র পানি সংকট দূর করলেন টেকনাফের ইউপি সদস্য এনাম ১২নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে শাহেদ আলীর উপহার সামগ্রী বিতরণ অব্যাহত
সোমবার, ১০ মে ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

চট্টগ্রামে শিশুর পায়ুপথে লাঠি দিয়ে নির্যাতন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: November 12, 2020 4:07 am | সম্পাদনা: November 12, 2020 4:08 am

চট্টগ্রামে শিশুর পায়ুপথে লাঠি দিয়ে নির্যাতন

[ad_1]

চট্টগ্রাম, ১২ নভেম্বর- পায়ুপথে লাঠি দিয়ে ১২ বছরের শিশুকে নির্যাতনের দায়ে এক আনসার সদস্যকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে নগরের কোতোয়ালী থানাধীন পাথরঘাটার গঙ্গাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরী ভিত্তিতে তার অপারেশনের প্রস্তুতি চলছে বলে এ প্রতিবেদককে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

কোতোয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন এ প্রতিবেদককে বলেন, অঙ্গিভুত আনসার সদস্যরা একটি সম্পত্তি পাহারায় নিয়োজিত আছে। সেখানে কয়েকজন কিশোর গেলে এক কিশোরকে নির্যাতন করে আনসার সদস্য রুবেল সর্দার। প্রাথমিকভাবে জানতে পেরেছি, লাঠি দিয়ে তার মলদ্বারে আঘাত করেছে। ঘটনায় জড়িত আনসার সদস্য রুবেলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। শিশুটির পরিবার থেকে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে চাইলে সহযোগিতা করা হবে।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১২ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::