শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:০০ অপরাহ্ন

চট্টগ্রামে প্রকাশ্যে ৮ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১০, ২০১৮ ৫:৫৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১০, ২০১৮ ৫:৫৩ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট ::

চট্টগ্রাম নগরীর খুলশি থানার আমবাগান এলাকায় মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে প্রকাশ্যে আবুল খায়ের গ্রুপের একজন পরিবেশকের ৮ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই হয়েছে।খুলশি থানা পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে অভিযান শুরু করলেও ছিনতাইকারীদের কাউকে আটক করতে পারেনি।

খুলশি থানার এস আই এরশাদ হোসেন ছিনতাইয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

আবুল খায়ের গ্রুপের পরিবেশক হোসাইন পারভেজ জানান, বেলা সোয়া ১১টার দিকে অফিস থেকে ম্যানেজার ৮ লাখ ৪০ হাজার টাকা একটি ব্যাগে নিয়ে ব্যাংকে জমা দিতে যাওয়ার সময় অফিসের কাছে একটি মোটরসাইকেল নিয়ে ছিনতাইকারীরা তার গতিরোধ করে।

এ সময় ম্যানেজারের গায়ে অস্ত্র ঠেকিয়ে টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যায় ছিনতাইকারীরা।

ঘটনার সাথে সাথে ম্যানেজার অফিসে এসে জানালে স্থানীয় খুলশি থানাকে জানানো হয়। পুলিশের দুটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অভিযান শুরু করে। তবে ছিনতাইকারীদের কাউকে আটক করা যায়নি।

খুলশি থানার এসআই এরশাদ হোসেন জানান, ছিনতাইকারীদের গ্রেপ্তারে সাম্ভাব্য কয়েকটি এলাকায় অভিযান চালানো হচ্ছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::