শিরোনাম :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৫০ পূর্বাহ্ন

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা, পুরোহিত আটক

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৭, ২০১৯ ৩:১২ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৭, ২০১৯ ৩:১২ পূর্বাহ্ণ

চকলেটের লোভ দেখিয়ে সাড়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।এ ঘটনায় প্রকাশ ব্যানার্জি (৫৪) নামের একজন পুরোহিতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে সদর এলাকার বিরামপুর শ্রী শ্রী অনুকূল চন্দ্র ঠাকুর মন্দির থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত প্রকাশ ওই মন্দিরের পুরোহিত।

স্থানীয় সূত্রে জানা যায়,গত সোমবার দুপুরে প্রকাশ ব্যানার্জি মন্দিরে পূজা অর্চনা করছিলেন। ওই সময় শিশুরাও উপস্থিত ছিল।একপর্যায়ে প্রকাশ ওই শিশুকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে মন্দিরের মধ্যে পর্দা টানানো একটি কক্ষে নিয়ে যান। এরপর তাকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় শিশুটি চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার।

তিনি বলেন, ‘খবর পেয়ে পুলিশ ওই পুরোহিতকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।’

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::