শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়া মালুমঘাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৯ মার্চ, ২০২২

সেলিম উদ্দীন,ঈদগাঁও::

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের মালুমঘাট হাছিনাপাহাড় পয়েন্টে যাত্রিবাহি বাসের ধাক্কায় আবদুল মালেক (৪৯) নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

আবদুল মালেক প্রকাশ মালেক মাঝি কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের সাতজোলাকাটা গ্রামের মৃত নজির আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটর সাইকেল চালিয়ে তিনি ইসলামপুর থেকে চকরিয়া যাওয়ার পথে লেগুনা ( ম্যাজিক গাড়ি) ও শামিম এন্টার প্রাইজ নামক যাত্রীবাহি বাসের ধাক্কায় ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। এ সময় আরো ৪/৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ ইমন কান্তি চৌধুরী জানান, চালকসহ শামীম এন্টারপ্রাইজ নামক যাত্রীবাহি বাস এবং লেগুনা গাড়িটি আটক করা হয়েছে। লেগুনার চালক আহত হওয়ায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।


আরো খবর: