তারিখ: বৃহস্পতিবার, ২২শে আগস্ট, ২০১৯ ইং, ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

এম.জিয়াবুল হক,চকরিয়া::

চকরিয়া উপজেলার চিরিঙ্গা বদরখালী মহেশখালী সড়কে যাত্রীবাহি টমটম ইবাইক গাড়ির ধাক্কায় জাফর আলম (৩৭) নামের এক পথচারী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল সাতটার দিকে সড়কের উপজেলার সাহারবিল ইউনিয়নের চোঁয়ারফাড়ি স্টেশনের অদুরে ঘটেছে এ সড়ক দুর্ঘটনা। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় বাসিন্দা ও চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টো। নিহত জাফর আলম চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের চোঁয়ারফাড়ি এলাকার ইসহাক আহমদের ছেলে।
চকরিয়া থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, গতকাল সকাল সাতটার দিকে যাত্রী নিয়ে একটি টমটম ইবাইক গাড়ি ইলিশিয়া যাচ্ছিলেন। ওইসময় গাড়িটি চিরিঙ্গা বদরখালী মহেশখালী সড়কে সাহারবিল ইউনিয়নের চোঁয়ারফাড়ি স্টেশনে একটু পশ্চিমে পৌঁছালে পেছন থেকে পথচারী জাফর আলমকে ধাক্কা দেন। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে প্রাণ হারান ওই পথচারী।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার পরপর আশপাশের লোকজন ধাওয়া করে গাড়িটি আটক করলেও চালক পালিয়ে গেছে। পরে আটক গাড়িটি চকরিয়া থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়েছে।
চকরিয়া থানার ওসি মো.হাবিবুর রহমান বলেন, পথচারী নিহতের ঘটনায় ঘাতক টমটম ইবাইক গাড়িটি জনতার সহায়তায় আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। #

Share:

আপনার মতামত প্রদান করুন ::