মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন

চকরিয়া পৌরসভার হালকাকারা বিমানবন্দর সড়কের কাজ উদ্বোধন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৪, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৪, ২০১৮ ১১:১১ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা বিমানবন্দর সড়কের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। ১৪ মে সকাল ১১টায় চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এ কাজের উদ্বোধন করেন। সড়কটির কাজ দ্রুত সম্পন্ন হলে এলাকার শতশত মানুষ দূর্ভোগ থেকে রক্ষা পাবে।
স্থানীয় বাসিন্দা জাফর আলম জানান, দীর্ঘদিন ধরে সড়কটি সংস্কারের অভাবে সাধারণ মানুষের চলাচল করতে সমস্যায় রয়েছেন। বর্ষা মৌসুমে একেবারে চলাচল করতে পারে না। তাছাড়া কোন ধরণের যানবাহন নিয়ে ওই সড়ক দিয়ে প্রবেশ করা যায় না। দ্রুত সময়ে সড়কটির মেরামত কাজ সম্পন্ন হলে দূর্ভোগ থেকে রক্ষা পাবে।
চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী জানান, হালকাকারা বিমানবন্দর সড়ক দিয়ে শতশত মানুষ যাতায়ত করে। স্থানীয় বাসিন্দাদের আবেদনের প্রেক্ষিতে সড়কের কাজ উদ্বোধন করা হয়েছে। পবিত্র রমজান মাসে মুসল্লীরা দূর্ভোগে না পড়ে সেজন্য কাজ সম্পন্ন করা হবে।
তিনি আরও বলেন, চকরিয়া পৌরসভাকে মেগাসিটি করতে অক্ল্রান্ত পরিশ্রম করে যাচ্ছি। এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় এগিয়ে যাচ্ছে পৌরসভা। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব, পৌর সচিব মাসুদ মোর্শেদ, কাউন্সিলর রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মিজবাউল হক, কর কর্মকর্তা জহিরুল মওলা, আওয়ামীলীগ নেতা জাফর আলম, সমাজ সেবক মোজাম্মেল হক, মাসুক আহমদ, বদিউল আলম, আমান উল্লাহ, জাসেদুল হোছাইন সোহেল, জসিম উদ্দিন, আবদুল করিম, মহিউদ্দিন ও কফিল উদ্দিন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::