তারিখ: বুধবার, ১৬ই অক্টোবর, ২০১৯ ইং, ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

এম.জিয়াবুল হক,চকরিয়া::
চকরিয়া পৌর শহরের জনগুরুত্বপূর্ণ এলাকা উপজেলা পরিষদ সড়কের মোহনা গ্রামীণ ব্যাংক মোড়-সিকদারপাড়া সড়কটির নির্মাণ কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়েছে। শুক্রবার বেলা দুইটার দিকে এই সড়কে আরসিসি (রেইনফোর্সড সিমেন্ট কংক্রিট) ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।
চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সড়কটির আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করেন। প্রায় ৮০লাখ টাকা ব্যয়ে ৫৯৫মিটার দীর্ঘ এই সড়কের সম্পূর্ণ নতুনভাবে নির্মাণ কাজ বাস্তবায়ন করছে চকরিয়া পৌরসভা।
চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বলেন, গ্রামীণ ব্যাংক মোড়-সিকদারপাড়া সড়কটি কয়েকটি ওয়ার্ডের সঙ্গে সংযোগ রয়েছে। এতে সড়কটি অত্যন্ত জনগুরুত্বপূর্ণ। চিরিঙ্গা-মগবাজার সড়কের যানজট কমাতে এটি বাইপাস সড়ক বা বিকল্প সড়ক হিসেবে কাজে লাগানো যাবে। তাই সড়ক যেন টেকসই হয় সেই লক্ষ্য নিয়ে আরসিসি ঢালাইয়ের মাধ্যমে নির্মাণ করা হচ্ছে।
মেয়র বলেন, চকরিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গ্রাামীন ব্যাংক থেকে সিকদার পাড়া জামে মসজিদ পর্যন্ত আরসিসি ঢালাই সড়ক নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। পৌরসভার শহর উন্নয়ন প্রকল্পের আওতায় ৮০ লাখ টাকা ব্যয়ে সড়কটি নির্মান করা হচ্ছে। মেয়র আলমগীর চৌধূরী আরও বলেন পর্যায়ক্রমে চকরিয়া পৌরসভার সকল ওয়ার্ডে উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে।
সড়কটির আরসিসি ঢালাই কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াবুল হক, নারী কাউন্সিলর রাজিয়া সোলতানা খুকুমনি, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মৃনাল কান্তি দাশ, পৌরসভা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আরিফ মাইনুদ্দিন রাসেল প্রমুখ।##

Share:
error: কপি করা নিষেধ !!