শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়া পাগালিরবিলে পিকনিক বাস-ট্রাক মুখোমুখি সংর্ঘষে চালক নিহত, আহত-১৫

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১২ জানুয়ারি, ২০২২

এম.জিয়াবুল হক,চকরিয়া::

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার পাগলিরবিলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও কমবেশি ১৫ জন আহত হয়েছে। বুধবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় ঘটে এ দূর্ঘটনা। ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি একটি ট্রাকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী যাত্রীবাহী পিকনিক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সৌদিয়া পরিবহনের পিকনিক বাসটি সড়কে উল্টে যায় এবং চালক নিহত হন।
আহত বেশ কয়েকজনকে দ্রুত উদ্ধার করে ঘটনাস্থলের নিকটস্থ মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যন্যদের আঘাত তেমন গুরুতর না হওয়ায় তারা স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।
মালুমঘাট হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে সৌদিয়া পরিবহনের বাসটিতে করে যাত্রীরা কক্সবাজারে পিকনিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বুধবার সকাল সাড়ে এগারটার দিকে মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা পাগলির বিল ব্রিজের আগে এই দুর্ঘটনা সংঘটিত হয়।
মালুমঘাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকনিক বাস সৌদিয়া পরিবহনের চালক নিহত হয়েছেন। তবে নিহত বাস চালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
তিনি জানান, দুর্ঘটনার পর পরই হতাহতদের উদ্ধার এবং মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ক্রেনের সহায়তায় সরিয়ে নেওয়া হয়েছে।


আরো খবর: