শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

চকরিয়া ও পেকুয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায়-৩ শিশু নিহত ও স্বামী-স্ত্রীসহ আহত-৮ জন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১০, ২০১৮ ১০:৪১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১০, ২০১৮ ১২:২৯ অপরাহ্ণ

চকরিয়া প্রতিনিধি::
চকরিয়া কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় ২০ ঘন্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ শিশু নিহত ও স্বামী-স্ত্রীসহ ৮ জন আহত হয়েছেন। বালু বোঝাই ট্রাকের ধাক্কা ও চাপায় ম্যাজিক গাড়ির যাত্রী এবং টমটম উল্টে নিচে চাপা পড়ে হতাহতের ঘটনা ঘটে।
১০ মে বিকেল সাড়ে ৪টা ও সকাল সাড়ে ৫টায় এবং পেকুয়ায় গতকাল বুধবার রাত ৯টায় দুর্ঘটনা তিনটি ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের ওসি মো.আলমগীর হোসেন বলেন, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টা দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালীর নতুন অফিস এলাকায় যাত্রীবাহি পুরবী বাসের চাপায় পথচারী শিশু মো..কাউছার (৭) নিহত হয়। নিহত কাউছার ওই এলাকার আমানুল হকের ছেলে।

এদিন, সকাল সাড়ে ৫টার দিকে চকরিয়ার খুটাখালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন মহাসড়কে বালু বোঝাই ট্রাকের ধাক্কায় যাত্রীবাহি ম্যাজিক গাড়ি উল্টে যায়। ওই সময় ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা যায় রামু উপজেলার পূর্ব ভোমনখিল এলাকার গিয়াস উদ্দিনে ছেলে ৮ বছর বয়সী শিশু রিফাত উদ্দিন।

এসময় আহত হয় নিহত রিফাতের বাবা গিয়াসউদ্দিন (৩৫), মা বুলু আক্তার (৩০), চিরিঙ্গা আইনয়নের চরণদ্বীপ এলাকার সফর মুল্লকের ছেলে রুহুল আমিন (৩০) ও ডুলাহাজারা ছগিরশাহকাটা এলাকার গুরামিয়ার ছেলে আবুল কাশেম (৩৪)। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে পেকুয়া থানা পুলিশ জানায়, গতকাল বুধবার রাত ৯টার দিকে মগনামা জেটিঘাটে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি টমটম উল্টে যায়। এসময় টমটমের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় ৫ মাস বয়সি শিশু সামির।
দুুর্ঘটনায় আহত হয় নিহত সামিরের বাবা ছমদ আলী (৪০), মা সাহেদা বেগম (৩০), বড় ভাই আবিদ (৫) ও বারবাকিয়া ইউনিয়নের রমিজ আহমদের ছেলে মাহমুদুল করিম (২৮) আহত হয়।
আহতদের পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সাহেদা ও আবিদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ##

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::