শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৪ অপরাহ্ন

চকরিয়ায় ২০হাজার ইয়াবাসহ ২মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, প্রাইভেট কার জব্দ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৩, ২০১৮ ৯:১৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৩, ২০১৮ ৯:১৭ পূর্বাহ্ণ

dav

মোহম্মদ উল্লাহ,চকরিয়া::
কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীর মেধাকচ্ছপিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ২০হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন। এসময় তাদের বহনকালী প্রাইভেট কার জব্দ করা হয়। আটককৃত হলেন, টেকনাফ উপজেলার লাফারঘোনা এলাকার নুরুল ইসলামের পুত্র আবুল কালাম (২৫) ও একই এলাকার শাহপরীর দ্বীপের বাদশা মিয়া পুত্র আব্দুল করিম (২৪)। গতকাল দুপুর ১২টার দিকে এই অভিযান পরিচালনা করা হয়।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, গতকাল দুপুরের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে নিয়মিত তল্লাশিকালে মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল। এ সময় চট্রগ্রাম মুখী প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-১১-১৪৬৯) গাড়ীতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) জসিম ও এটিএসআই হাকীমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গাড়ীটি থামিয়ে তল্লাশীকালে গাড়ির সিটের নিচে কমট্যাব মুড়ানো ২০হাজার ইয়াবা উদ্ধার করা হয়।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, তাদের বিরুদ্ধে মালুমঘাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক জসিম বাদী হয়ে আটককৃত পাচারকারী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::