শিরোনাম :
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন

চকরিয়ায় ১বছরের কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৮, ২০১৮ ১১:২৩ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১৮, ২০১৮ ১১:২৩ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত ও এক বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত মো: সোলেমান (৪৫) নামের এক পালাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সোলেমান চকরিয়া পৌরসভা ৪নম্বর ওয়ার্ডের হাসপাতাল পাড়া এলাকার মোজাহের আহমদের পুত্র। ১৮মে (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে পৌরশহরের থানা রাস্তার মাথা থেকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এস আই অপু বডুয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

অভিযানে যাওয়া থানার এস আই অপু বডুয়া বলেন,শুক্রবার সন্ধ্যার দিকে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথা এলাকায় আদালতের দন্ডাদেশপ্রাপ্ত এক আসামী অবস্থান করার সংবাদ পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালায়। অভিযানকালে আদালতের পরোয়ানাভুক্ত ও অপরাধ জনক বিশেষ ভঙ্গ করার দায়ে ১ বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পালাতক আসামী মো:সোলেমান নামক এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীকে শনিবার আদালতে প্রেরণ করা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::