তারিখ: মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া::

চকরিয়ায় করোনা সংক্রমণ রোধে জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে প্রশাসনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। গণ জমায়েত নিরসন ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনরাত কাজ চালিয়ে যাচ্ছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ।
শুক্রবার (২২ মে) সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযানে ১,৪৫,৫০০ টাকা অর্থদন্ড প্রদান ও তিনটি দোকান সিলগালা করা হয়েছে। এদিন উপজেলার বিভিন্ন এলাকায় অভিযানে সামাজিক দুরত্ব বজায় রাখতে অপ্রয়োজনীয জমায়েত ও আড্ডা ছত্রভঙ্গ করে দেওয়া হয়।
সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় চিরিংগা ইউনিয়নের মাছঘাট বিভিন্ন বস্ত্রবিতান, ডুলহাজারা ইউনিয়নের মালুমঘাট বিপণী বিতান, পৌরসভার আমেনা শপিং কমপ্লেক্স, পালাকাটার বিভিন্ন বিপণী বিতান খোলা রাখায় ২০টি মামলায় ১,৪৫,৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। এসময় সিলগালা করা হয়েছে তিনটি দোকান।
অভিযানকালে আরো উপস্থিত ছিলেন চকরিয়া থানার একদল পুলিশ ও উপজেলা আইসিটি টেকনিশিয়ান এরশাদুল হক।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ শামসুল তাবরীজ জানান, আজও দিনব্যাপী চকরিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ২০টি মামলায় ১,৪৫,৫০০ টাকা অর্থদন্ড ও তিনটি দোকান সিলগালা করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে গণ জমায়েত বন্ধ করে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Share: