বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:১৮ অপরাহ্ন

চকরিয়ায় সন্ত্রাসী বিন্ডি রহিম অস্ত্রসহ গ্রেপ্তার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১১, ২০১৮ ৯:৪৭ অপরাহ্ণ | সম্পাদনা: মে ১১, ২০১৮ ৯:৪৭ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবদুর রহিম(৩৬) প্রকাশ বিন্ডি রহিম নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।পুলিশ এসময় তার কাছ থেকে দেশীয় তৈরি একটি একনলা লম্বা বন্দুক উদ্ধার করে।বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ বালুরচর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেপ্তারকৃত সন্ত্রাসী আবদুর রহিম ওই এলাকার রাহমত উল্লাহ পুত্র।অভিযানে যাওয়া চকরিয়া থানার উপপরিদর্শক(এসআই) আলমগীর আলম বলেন,বৃহস্পতিবার বিকালে ডুলাহাজারা ইউনিয়নের বালুরচর এলাকায় একাধিক মামলার এক সন্ত্রাসী পালাতক আসামী অবস্থান নেয়।সংবাদ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে বালুরচর এলাকায় সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে আবদুর রহিম নামের ওই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়।পরে তাঁর স্বীকারোক্তিমতে নির্জন একটি জায়গা থেকে দেশীয় তৈরী একটি একনলা লম্বা বন্দুক উদ্ধার করা হয়েছে বলে তিনি জানায়। চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: ইয়াছির আরাফাত বলেন,থানা পুলিশ অভিযান চালিয়ে আবদুর রহিম নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।ধৃত আসামীর বিরুদ্ধে ডাকাতি, দুস্যতাসহ বিভিন্ন অভিযোগে থানায় চারটি মামলা রয়েছে।

তিনি বলেন, গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে রহিম তাঁর কাছে থাকা অস্ত্রের সন্ধান দেয়। পরে তাঁর দেয়া স্বীকারোক্তি মতে একটি জায়গা থেকে দেশীয় তৈরী একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।এ ঘটনায় এসআই আলমগীর বাদী হয়ে তাঁর বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::