শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০৯ পূর্বাহ্ন

চকরিয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টাকারী যুবককে পুলিশে সোপর্দ করলো জনতা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৫:২৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৫:২৭ পূর্বাহ্ণ

মুকুল কান্তি দাশ,চকরিয়া ::

সাত বছর বয়সী অবুঝ শিশু। নিজ বাড়ির অল্প দুরে প্রতিদিন সন্ধ্যায় প্রাইভেট পড়ে। রাতে ফেরে ঘরে।

রবিবার ২২ এপ্রিল রাত ৯টায়ও প্রাইভেট শেষে আরো কয়েকজন সঙ্গীর সাথে বাড়ি ফিরছিল। পথিমধ্যে নরপশুতুল্য যুবক নুরুল ইসলাম (৩৪) ওই শিশুকে ধরে কাঁধে তুলে অন্তত ১শত গজ অদূরে মাতামুহুরী নদীর সেতুর নিচে নিয়ে যায়। সেখানে শিশূকে ধর্ষণ চেষ্টা চালায়।

ওই সময় তুলে নেয়া শিশুসহ সঙ্গীরা শোরচিৎকার শুরু করলে আশপাশ থেকে লোকজন এগিয়ে এসে শিশুকে উদ্ধার ও ধর্ষণ চেষ্টাকারী নুরুল ইসলামকে পাকড়াও করে পুলিশে সোপর্দ করেছে। কক্সবাজারের চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ড়ে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

আটক নুরুল ইসলাম কাকারা ইউনিয়নের লোটনী গ্রামের আহমদ সোবাহানের ছেলে। তাকে আসামী করে শিশুর বাবা বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছেন।

পৌরসভার ২ নং ওয়ার্ড়ের কাউন্সিলর মো. রেজাউল করিম বলেন, রাত ৯টায় কয়েকজন লোক আমাকে খবর দেয় মাতামুহুরী সেতুর নিচে এক শিশুকে ধর্ষণ চেষ্টা করায় যুবক নুরুল ইসলামকে আটকে রাখা হয়েছে।

আমি ঘটনাস্থলে গিয়ে পুরো ঘটনা জেনে পুলিশকে খবর দিই। পরে থানার উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর শিশুকে উদ্ধার ও আটকে রাখা যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনাটির ব্যাপারে আটক যুবককে আসামী করে শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আটক যুবককে মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল সোমবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::