শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

চকরিয়ায় শপথ নিলেন নবনির্বাচিতরা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: মঙ্গলবার, ১ ফেব্রুয়ারি, ২০২২

চকরিয়া উপজেলায় চতুর্থ ধাপে নির্বাচিত ইউনিয়ন পরিষদের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্যরা আনুষ্ঠানিকভাবে শপথ নিয়েছেন। মঙ্গলবার (১ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার মোহনা মিলনায়তনে নবনির্বাচিত ইউপি সদস্যরা জনপ্রতিনিধিরা এ শপথ গ্রহণ করেন।

উপজেলার ৮টি ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের নির্বাচিত সদস্যদের একসাথে শপথ বাক্য পাঠ করান চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান।

এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে সকলের জন্য শুভ কামনা করেন।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রাহাতুজ্জামান দিপু ও চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গনি ।
এসময় চকরিয়ার চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল হোসেন চৌধুরী, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর, ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালীসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সিবিএন


আরো খবর: